ঢাকা বুধবার, ২২ মে ২০২৪

শাকিব-বুবলীর গানে জাফর ইকবাল-ববিতাকে খুঁজে পেলো দর্শক

শাকিব-বুবলীর গানে জাফর ইকবাল-ববিতাকে খুঁজে পেলো দর্শক

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২০ | ০৬:৩১ | আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২০ | ০৫:৫১

জাফর ইকবল ও ববিতা অভিনীত ‘অবুজ হৃদয়’ ছবির আলোচিত গান ‘তুমি আমার জীবন’। আহমেদ ইমতিয়াজ বুলবুলের লেখা ও সঙ্গীতে  রুনা লায়লা ও এন্ড্রু কিশোরের গাওয়া এ গানটি কালজয়ী হয়ে আছে। এই গানের প্রথম দুই লাইন  মানুষের মুখে মুখে ফিরেছে সে সময় থেকে আজ অব্দি। 

জনপ্রিয় গানের সে দুই লাইন আবার উঠে এলো আলোচিত জুটি শাকিব খান ও শবনম বুবলী অভিনীত চলতি বছরের প্রথম ছবি ‘বীর’- এর একটি গানে। ছবিটি ভালোবাসা দিবস উপলক্ষে ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। 

ছবিটি মুক্তির আগে  আগে প্রকাশ হলো ছবিটির প্রথম রোম্যান্টিক এ গান।গানটির শিরোনামও ‘তুমি আমার জীবন’। শাকিব খান ফিল্মসের ইউটিউব চ্যানেলে বৃহস্পতিবার সন্ধ্যায় প্রকাশ পায়। গানটি প্রকাশের পর পরই এতে মেতে উঠেন শাকিব ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের ওয়ালে ওয়ালে শেয়ার হতে থাকে গানটি। ভাইরাল হয়ে যায় মুহুর্তেই। 

 গানে শাকিব বুবলীকে বেশ রোমান্টিক মুডেই দেখা গেছে। নতুন এই গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় শিল্পীজুটি ইমরান ও কোনাল। কবির বকুলের লেখা এ গানটিতে সংগীতায়োজন করেছেন আকাশ সেন। 

এর আগে বিশ্বের বিভিন্ন দেশের বৈচিত্র্যময় লোকেশনে শাকিব-বুবলীর বিভিন্ন গানের শুটিং হয়েছে। তবে, 'বীর'-এর গানের শুটিং বিদেশ নয়, হয়েছে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে।  

বীর ছবিতে নতুন লুকে দেখা যাবে শাকিব খানকে। এ জন্য গোঁপ-দাড়ি রেখেছিলেন দেশের শীর্ষ এ নায়ক। গানেও দেখা গেছে সে লুকেই। ছবিটি পরিচালনা করেছেন কিংবদন্তি নির্মাতা কাজী হায়াৎ। এ ছবির মাধ্যমে কাজী হায়াৎ তার অর্ধশত ছবি নির্মাণের কোটা পূরণ করলেন।

বীর শাকিব-কাজী হায়াৎ জুটির প্রথম হওয়ায় নির্মাণের শুরু থেকে আলোচনায়। সেই আলোচনা নতুন করে বাড়িয়ে দেয় গত ১২ ডিসেম্বর ফার্স্টলুক প্রকাশের পর।

‘বীর’ ছবিতে শাকিব খান, বুবলী ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, নাদিম, জাদু আজাদ প্রমুখ।

আরও পড়ুন

×