মৌসুমীকে আর্থিক সহায়তা দিল চলচ্চিত্র শিল্পী সমিতি

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০১৯     আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

মৌসুমীর হাতে চেক তুলে দিচ্ছেন মিশা সওদাগর ও জায়েদ খান।

অসুস্থ নৃত্যশিল্পী ও অভিনয়শিল্পী মৌসুমীকে আর্থিক সহায়তা দিয়ে পাশে দাঁড়াল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। বৃহস্পতিবার সংগঠনটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান মৌসুমীর হাতে ২০ হাজার টাকার চেক তুলে দেন।

এ বিষয়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘ শিল্পী সমিতির নেতৃত্বে আসার পর থেকেই সুখে দুঃখে সমিতিকে শিল্পীদের পাশে রাখার চেষ্টা করি। তার ধারাবাহিকতায় মৌসুমীর এই কঠিন সময়ে তার পাশে এসে দাঁড়ালো। তিনি আমাদের শিল্পী সমিতির অনেক পুরোনো সদস্য। কিছুদিন হয় তার স্তনে টিউমার ধরা পড়ে।’ 

চিকিৎসা করে মৌসুমীর টিউমার অপসারণ করা হয়েছে। গত সপ্তাহে রাজধানীর মগবাজারে ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালে তার চিকিৎসা সম্পন্ন হয়।  

জায়েদ খান আরও বলেন, চিকিৎসাতেও বেশ ছাড় পেয়েছে মৌসুমী। কারণ ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের সঙ্গে শিল্পী সমিতির চুক্তি আছে আমাদের। সে চুক্তি মোতাবেক মৌসুমীর চিকিৎসা বাবদ খরচের ৫০ ভাগ ছাড় পেয়েছেন। পরে গত সপ্তাহে মৌসুমী  চলচ্চিত্র শিল্পী সমিতির কাছে ২০ হাজার টাকা সহযোগিতা পাওয়ার জন্য আবেদন করেন। তার সেই আবেদনের পরিপ্রেক্ষিতে আমরা তার পাশে দাঁড়িয়েছি, তাকে আর্থিক সহযোগিতা করেছি।

মৌসুমীর মগবাজারের বাসায় গিয়ে শিল্পী সমিতির দুই নেতা তাকে আর্থিক সহযোগিতার চেক তুলে দিয়ে আসেন বলে জানান জায়েদ খান। 

মৌসুমী ছাড়াও কিছুদিন আগে  চলচ্চিত্রের ফাইট ডিরেক্টর রাজু আহমেদ ও সালামকে আর্থিক সাহায্য দেয় শিল্পী সমিতি।