ঢাকা শনিবার, ০২ মার্চ ২০২৪

নতুন রূপে দেবকে চেনা দায়!

নতুন রূপে দেবকে চেনা দায়!

নতুন লুকে দেব

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৩ | ১০:২৭ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ | ১০:২৭

মাথাভর্তি লম্বা চুল। একগাল দাড়ি। মুখজুড়ে ক্ষতবিক্ষত দাগ। কম্বলে ঢাকা শরীর। চোখের দৃষ্টি স্থির। দেখেই মনে হচ্ছে পথের কোনো ভিক্ষুক। কিন্তু আসলে তা নয়। শুক্রবার এমন লুকে টালিউড তারকা দীপক অধিকারী দেবকে হাজির করলেন নির্মাতা অরুণ রায়।

ব্রিটিশ শাসনকালে স্বাধীনতা সংগ্রামীরা প্রায়ই ছদ্মবেশ ব্যবহার করতেন। ফলে একদিকে যেমন শাসকের নজর এড়ানো যেত, সমান্তরালে চলত আন্দোলনের কর্মসূচি। ‘বাঘা যতীন’ ছবিতে বাঘা যতীনের ভূমিকায় দেবকেও একাধিক লুক দেখা যাবে।

এর আগে খাকি পোশাকে কাঁধে বন্দুক নিয়ে শিখের বেশে দেবের লুক দেখেছেন দর্শক। তারও আগে সাধুর বেশে এই ছবিতে তার একটি লুক প্রকাশ করেও চমকে দিয়েছিলেন অভিনেতা। ছবিতে আরও কয়েকটি লুকে দেখা যাবে দেবকে। দেবের এই বিশেষ লুকের পেছনে রয়েছেন সোমনাথ কুণ্ডু।


চরিত্রের প্রয়োজনে এর আগেও তিনি নিজেকে একাধিক বার ভেঙেছেন। কিন্তু কোনও একটি ছবিতে এই প্রথম এতগুলো লুকে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন দেব।

ভারতীয় গণমাধ্যমকে দেব বলেন, ‘এই ছবিতে এমন এক মানুষের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছি যিনি মহৎ উদ্দেশ্য সাধনের জন্য ছদ্মবেশ ধারণের গুরুত্ব বুঝতেন। একইভাবে আমার চরিত্রটিও ছবিতে একাধিক পরিবর্তনের মধ্যে দিয়ে এগিয়েছে।’

পাশাপাশি এই ছবিকে দেশের স্বাধীনতা সংগ্রামীদের প্রতি তার শ্রদ্ধার্ঘ্য হিসাবেই উল্লেখ করেছেন দেব। অরুণ রায় পরিচালিত ‘বাঘা যতীন’ মুক্তি পাবে এই পূজায়।

আরও পড়ুন

×