ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

‘কাজল রেখা’ নিয়ে বিশ্বকাপ আসরে রাজ-মন্দিরা

‘কাজল রেখা’ নিয়ে বিশ্বকাপ আসরে রাজ-মন্দিরা

গিয়াস উদ্দিন সেলিম, মন্দিরা চক্রবর্তী ও শরিফুল রাজ

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২৩ | ১২:৫৮ | আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ | ১৩:৩১

মুক্তির অপেক্ষায় থাকা ‘কাজল রেখা’ সিনেমাটির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন শরিফুল রাজ-মন্দিরা চক্রবর্তী ও পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। এরই একটি অংশ ছিল ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশের খেলা দেখা। যে অনুযায়ী কলকাতায় ইডেনে আজ শনিবার নেদারল্যান্ডসের সঙ্গে বাংলাদেশ দলের খেলা দেখেছে ‘কাজল রেখা’ টিম

পরিচালক গণমধ্যমকে বলেন, এখানে দুটি কাজ হচ্ছে। আমরা খেলা দেখছি, পাশাপাশি ‘কাজলরেখা’ ছবিটির কিছুটা প্রমোশনও হচ্ছে। নায়ক, নায়িকাসহ ছবির টিমের আমরা কয়েকজন আজ এবং ৩১ অক্টোবর ম্যাচে ‘কাজলরেখা লেখা সংবলিত টি-শার্ট গায়ে গ্যালারিতে থাকছি। বলতে পারেন, এক ঢিলে দুই পাখি মারা।

গত বিশ্বকাপ ফুটবলেও মন্দিরা চক্রবর্তীকে গ্যালারিতে দেখা গেছে। ‘কাজলরেখা’ ছবিতে তিনি কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী। মন্দিরা জানালেন, মাঠে বসে খেলা দেখার আনন্দটাই অন্য রকম। তাই ছুটে আসা। এক ফাঁকে ছবির প্রচারণাও করা।

‘কাজল রেখা’ চিরায়ত বাংলার চলচ্চিত্র। আগামী বছরের  ৯ ফেব্রুয়ারি একযোগে বাংলাদেশ, কানাডা, আমেরিকাসহ বিশ্বজুড়ে মুক্তি পাবে সিনেমাটি। তাই এবার খেলা দেখার পাশাপাশি প্রচারণাও চালিয়ে নিচ্ছেন।

গিয়াস উদ্দিন সেলিম বললেন, ‘যেহেতু মুক্তির তারিখ ঠিক হয়েছে, তাই আমরা আগে ভাগে প্রচার–প্রচারণা শুরু করতে চেয়েছি। বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ খেলছে। বাংলাদেশের ক্রিকেটপ্রেমী প্রচুর দর্শক বিভিন্ন মাধ্যমে খেলা দেখছেন, তাই সুযোগটা কাজে লাগাচ্ছি।’

এই সিনেমায় বিভিন্ন চরিত্রে দেখা যাবে ইরেশ যাকের, রাফিয়াথ রশিদ মিথিলা, আজাদ আবুল কালাম, খায়রুল বাশার, সাদিয়া আয়মানসহ অনেকে।

আরও পড়ুন

×