ট্রাম্পের সঙ্গে সাক্ষাতের দাবিতে আত্মহত্যার হুমকি তরুণের

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২০   

অনলাইন ডেস্ক

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সাক্ষাৎ করার দাবিতে আত্মহত্যার হুমকি দিয়েছেন ২০ বছর বয়সী এক তরুণ। স্থানীয় সময় রোববার বিকেলে ইলিনয় রাজ্যের শিকাগোর ট্রাম্প টাওয়ারের ১৬ তলা থেকে রশিতে ঝুলে ছিলেন তিনি।

ওই তরুণ জানান, প্রেসিডেন্টের সঙ্গে দেখা করে কিছু কথা বলার সুযোগ না দেওয়া হলে রশি কেটে আত্মহত্যা করবেন তিনি। পরে বিকেল সাড়ে ৫টায় ঘটনাস্থলে যায় পুলিশ। খবর দ্য ডেইলি মেইলের।

রশিতে ঝুলতে থাকা ওই তরুণ এক ভিডিও বার্তায় নিজেকে 'ব্ল্যাক লাইভস ম্যাটার' আন্দোলনের সদস্য দাবি করে বলেন, 'আমি নির্বাচনের আগে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কথা বলতে চাই, মারা যেতে চাই না। যদি কেউ রশিতে টান দেয়, তাহলে আমি লাফ দিয়ে আত্মহত্যা করব।' ওই তরুণের কথায় পূর্ব ইউরোপের ছাপ রয়েছে।

শিকাগো পুলিশ বিভাগের (সিপিডি) পক্ষ থেকে জানানো হয়েছে, সিপিডি, শিকাগো অগ্নি বিভাগ (সিএফডি), সোয়াটসহ বিভিন্ন সংস্থার সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই তরুণকে আত্মহত্যা না করার জন্য বোঝানোর চেষ্টা করেন। এ সময় ওই সড়কে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়।

শিকাগো পুলিশ জানিয়েছে, ৯৮ তলাবিশিষ্ট ট্রাম্প টাওয়ার হোটেলের ১৬ তলায় ওপর থেকে একটি রশিতে ঝুলে ছিলেন এক তরুণ। তার বয়স ২০ বছরের কাছাকাছি।