ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

কাপুরুষ না হলে নিপুণ রায়কে এভাবে আঘাত করতো না: রিজভী

কাপুরুষ না হলে নিপুণ রায়কে এভাবে আঘাত করতো না: রিজভী

রুহুল কবির রিজভী - ফাইল ছবি

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ৩১ মে ২০২৩ | ০৮:৩৬ | আপডেট: ৩১ মে ২০২৩ | ০৮:৩৬

কাপুরুষ না হলে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরীকে এভাবে আঘাত করতো না বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

নিপুণ রায় চৌধুরীর ওপর হামলার প্রতিবাদে বুধবার অনুষ্ঠিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নারী ও শিশু অধিকার ফোরামের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় হয়।

প্রধান বক্তার বক্তব্যে রিজভী বলেন, আন্দোলনের জন্য স্বস্তিদায়ক স্থানের প্রয়োজন হয় না, অনুকূল পরিবেশের প্রয়োজন হয় না। যে কোনো পরিবেশে আন্দোলন করা যায়। আমাদের নিপুণ রায় তা করে দেখিয়েছে। 

সরকারের কঠোর সমালোচনা করে তিনি বলেন, নির্বাচনের আগে এই সরকার অনেক তামাশা দেখাবে। তারই অংশ হিসেবে নিপুণের ওপর আঘাত করা হয়েছে। কাপুরুষ না হলে একজন নারীকে এভাবে আঘাত করতো না।

রিজভী বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগের সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের আদালতে যেতে হয় না। কিন্তু বিএনপির লাখ লাখ নেতাকর্মীক প্রতিদিন আদালতের বারান্দায় যেতে হয়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের মিথ্যা মামলার সাক্ষীকেও আদালতে নেওয়া হয়। এটাও নির্বাচনের আগে সরকারের তামাশা।

নারী ও শিশু অধিকার ফোরামের আহ্বায়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমানের সভাপতিত্বে এবং ফোরামের সদস্য রবিউল ইসলাম রবির পরিচালনায় মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপির উপদেষ্টা বিজন কান্তি সরকার, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিম, জলবায়ু বিষয়ক সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, কেরানীগঞ্জ দক্ষিণ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু প্রমুখ।

আরও পড়ুন

×