ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

বন্ধুর স্ত্রীকে ‘ভাগিয়ে’ বিয়ে করেছেন শোয়েব মালিক

বন্ধুর স্ত্রীকে ‘ভাগিয়ে’ বিয়ে করেছেন শোয়েব মালিক

ছবি: হিন্দুস্তান টাইমস

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৪ | ১৮:৩৮ | আপডেট: ২১ জানুয়ারি ২০২৪ | ১৮:৪০

বহুদিন ধরেই জল্পনা চলছিল সানিয়া মির্জা ও শোয়েব মালিক বিচ্ছেদের পথে হাঁটছেন। তাদের মধ্যে দূরত্ব বাড়ছে। অবশেষে সে গুঞ্জনই সত্যি হলো। সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের আলোচনার মাঝেই ফের বিয়ে করে ফেললেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব মালিক। শনিবার সকালে শোয়েব মালিক নিজেই তার বিয়ের ছবি পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে দেখা যায় পাক অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন মালিক। দুজনের পরনেই বিয়ের পোশাক।

শোয়েবের এমন ঘোষণার পর সানিয়া মির্জাও নিশ্চিত করেছে তাদের বিচ্ছেদের কথা। সানিয়ার পক্ষ থেকে তার বোন আনাম মির্জা জানিয়েছেন, কয়েক মাস আগেই সানিয়া ও শোয়েবের বিবাহবিচ্ছেদ হয়ে গেছে।

শোয়েব যাকে বিয়ে করেছেন, তিনি পাকিস্তানী অভিনেত্রী সানা জাভেদ। ২০১২ সাল থেকে অভিনয় জগতে বিচরণ তার। শোয়েবের মতো এর আগে সানা জাভেদও বিয়ে করেছিলেন। ২০২০ সালের অক্টোবরে পাক গায়ক উমায়ের জসওয়ালকে বিয়ে করেন অভিনেত্রী। আর এই উমাইর অন্য কেউ নয়। শোয়েবেরই ঘনিষ্ঠ বন্ধু তিনি। গত বছর পর্যন্তও নাকি উমাইরের সঙ্গে ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল তার। সম্প্রতি একটি রেডইট পেজ এ কথা জানিয়েছে। 

একটি পুরনো ইনস্টাগ্রাম পোস্টে দেখা গেছে, গত বছর সানার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন শোয়েব। সেখানে উমাইর জয়সওয়ালকেও ট্যাগ করেছেন। এখান থেকেই স্পষ্ট যে শোয়েব কেবল সানারই নয়, তার স্বামীরও বন্ধু ছিলেন। গত বছরের ২৫ মার্চ শোয়েব সানার সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সঙ্গে ছিল শুভ জন্মদিন লেখা স্টিকার। সেখানেই তিনি উমাইরকে ট্যাগ করেছিলেন।

এদিকে বিভিন্ন প্রতিবেদনে বলা হয়েছে, বিবাহিত জীবনে একাধিকবার পরকীয়ায় লিপ্ত হয়েছেন শোয়েব। তার একের পর এক পরকীয়ায় ক্লান্ত সানিয়া। অনেক বুঝিয়েও পথে আনতে পারেননি প্রাক্তন স্বামীকে। পাকিস্তানের সাবেক ক্রিকেট অধিনায়ক একের পর এক বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। সানিয়া একের পর এক তাকে বের করে নিয়ে এসেছেন। তবে এবার আর চেষ্টা করেননি। হাল ছেড়ে নিজেই সরে এসেছেন।

আরও পড়ুন

×