ঢাকা বুধবার, ২২ মে ২০২৪

ব্রাজিলিয়ান তরুণের সাথে কেন এমন করছে বার্সা?

ব্রাজিলিয়ান তরুণের সাথে কেন এমন করছে বার্সা?

ছবি- সংগৃহীত

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৪ মে ২০২৪ | ১৯:২৩

ব্রাজিলের ১৯ বছর বয়সী স্ট্রাইকার ভিতর রকি। গত জানুয়ারিতে বেশ আলোচনার জন্ম দিয়ে বার্সেলোনায় আসেন ‘নতুন রোনালদো নাজারিও’ খ্যাতি পাওয়া এই ফুটবলার। ৩০ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সায় আসা এই তারকাকে মনে করা হয়েছিল আগামী দিনের তারকা।

বার্সায় যোগ দেওয়া রকির জন্যও ছিল স্বপ্ন সত্যি হওয়ার মতো ঘটনা। কিন্তু বার্সায় আসার পর পাঁচ মাস না যেতেই যেন ভেঙে যেতে বসেছে রকির স্বপ্ন। বার্সা এবং কোচ জাভি হার্নান্দেজের আচরণ মানতে পারছেন না ব্রাজিলিয়ান এই তরুণ ফুটবলার। ম্যাচ টাইম তো পাচ্ছেনই না, জাভিও নাকি তার সঙ্গে কথাও বলেন না।

তরুণ এই স্ট্রাইকারকে নিয়ে খুশি নন বার্সা কোচ জাভি হার্নান্দেজ। তার অনেক উন্নতি দরকার, বার্সার সিস্টেমের সঙ্গে মানিয়ে নিতে হবে বলেও মন্তব্য করেছেন তিনি। এমনকি জাভি নাকি বোর্ডকে জানিয়েছেন, রকি বার্সা লেভেলের খেলোয়াড় নন। কাতালান ক্লাবটিতে তার সময় শেষ হয়ে আসছে।

ভিতর রকির প্রসঙ্গে এক প্রশ্নে স্প্যানিশ ক্রীড়া দৈনিক এএস’এ বার্সেলোনা কোচ জাভি বলেন, ‘ভিতর রকি? বার্সায় প্রতিযোগিতা আছে। সে একজন তরুণ ফুটবলার এবং উচ্চ পর্যায়ের ফুটবলারদের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তাকে আরও উন্নতি করতে হবে।’

চলতি মৌসুমে বার্সার হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৩ ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন রকি। এই ১৩ ম্যাচে সব মিলিয়ে ৩১০ মিনিট মাঠে থেকে তিনি গোল করেছেন ২টি।

আরও পড়ুন

×