ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪

মধুপুরে বাসে ডাকাতির ঘটনায় ৪ জন গ্রেপ্তার

মধুপুরে বাসে ডাকাতির ঘটনায় ৪ জন গ্রেপ্তার

গ্রেপ্তার চারজন - সমকাল

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৩ | ১৫:২৯ | আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ | ১৫:২৯

টাঙ্গাইলের মধুপুরে বাসে ডাকাতির ২৪ ঘণ্টার মধ্যে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন– মধুপুর উপজেলার ধলপুর গ্রামের রতন মিয়া, মাইঝবাড়ি গ্রামের আরিফ হোসেন, রংপুরের পীরগঞ্জ উপজেলার খেরুয়া আলমপুর গ্রামের সুজন ইসলাম ও ভূঞাপুর উপজেলার ফলদা গ্রামের সাইফুল ইসলাম।

পুলিশ জানায়, গত সোমবার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা মাদারগঞ্জ স্পেশাল পরিবহনের যাত্রীবাহী বাসটি জামালপুরের মাদারগঞ্জ যাচ্ছিল। বাসটি আশুলিয়ার বাইপাইল পৌঁছালে আটজনের একটি ডাকাত দল টিকিট কেটে যাত্রীবেশে গাড়িতে ওঠে। বাসটি মধুপুর উপজেলার দেওলাবাড়ি পার হলে ডাকাত দলের সদস্য রতন বাসটির নিয়ন্ত্রণ নেয়। এ সময় অন্য ডাকাতরা যাত্রীদের জিম্মি করে টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালংকার লুট করে। এক পর্যায়ে মধুপুরের রক্তিপাড়ার উত্তর পাশে নরকোনা এলাকায় নেমে যায় ডাকাত সদস্যরা।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন বলেন, ডাকাতির ঘটনায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আরিফুর রহমান নামের এক ব্যক্তি মধুপুর থানায় মামলা করেন। পরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, গ্রেপ্তার চারজন বাস ডাকাতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের সঙ্গে থাকা আরও চারজনের পরিচয় পাওয়া গেছে।

আরও পড়ুন

×