ঢাকা শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

গাছ কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৭

গাছ কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৭

ফাইল ছবি

রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা

প্রকাশ: ০১ অক্টোবর ২০২৩ | ০২:৫২ | আপডেট: ০১ অক্টোবর ২০২৩ | ০২:৫২

লক্ষ্মীপুরের রায়পুরে গাছ কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় ৫৫ বছর বয়সি সাইফুল আলম নিহত হয়েছেন। এ ঘটনায় নারী-পুরুষসহ সাতজন আহত হয়েছেন।

শনিবার সন্ধ্যায় রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের মৃধা বাড়িতে এ ঘটনা ঘটে। এরপর থেকে ওই এলাকায় থমথমে পরিস্থিতি দেখা দিয়েছে। 

আহত তিনজনের নাম জানা গেছে, তারা হচ্ছেন- আবু মুছা মোহন, নাজমুন নাহার, দেলোয়ার হোসেন। এদের মধ্যে পাঁচজনকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য ও লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লক্ষ্মীপুরের রায়পুরে দেলোয়ার হোসেন মৃধার বাড়ির একটি কবরস্থানের গাছ কাটা নিয়ে তার বড় ভাই সাইফুল আলম ও তার সন্তানদের মধ্যে কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে শনিবার বিকেলের দিকে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সন্ধ্যায় কথা কাটাকাটির এক পর্যায়ে লাঠির আঘাতে গুরুতর আহত হন সাইফুল আলম। পরে তাকে আহত অবস্থায় রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

রায়পুর থানা পরিদর্শক শামছুল আরফিন জানান, হত্যার ঘটনায় রায়পুর থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

আরও পড়ুন

×