ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪

কুড়িগ্রামে আইনজীবীসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কুড়িগ্রামে আইনজীবীসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ: ১১ এপ্রিল ২০২১ | ০৪:৪৮

কুড়িগ্রামে এক আইনজীবীসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। একই সঙ্গে তাদেরকে তল্লাশি করে ১০ গ্রাম হেরোইন, নগদ ১৩ হাজার ৪০২ টাকা উদ্ধার এবং তাদের বহনকারী একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

রোববার ভোররাতে জেনারেল হাসপাতালের প্রধান ফটকের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এদিন বিকেলে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের কালে প্রফেসরপাড়ার মৃত ওসমান গনির ছেলে এবং জেলা জজ আদালতের আইনজীবী ও সাবেক সহকারি পাবলিক প্রসিকিউটর আলমগীর হোসেন (৪২), একই ইউনিয়নের কালে এলাকার মৃত মাহবুব জামান তোতা'র ছেলে আসাদুজ্জামান সবুজ (২৩) ও ভূরুঙ্গামারী উপজেলার বাগভান্ডার এলাকার মৃত নাজমুল হকের ছেলে মোস্তাক হোসেন (৪২)।

পুলিশ জানায়, একটি মোটরসাইকেল যোগে গ্রেপ্তার তিনজন ধরলা সেতুর দিক থেকে ঘুর পথে আদর্শ পৌরবাজারের দিকে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে জেনারেল হাসপাতালের সামনে আসলে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদেরকে তল্লাশি করলে আইনজীবী আলমগীর হোসেনের কাছ থেকে মাদক বিক্রির ১৩ হাজার ৪০২ টাকা এবং মোস্তাক হোসেনের কাছে ১০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

এ প্রসঙ্গে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. শাহরিয়ার জানান, এ ঘটনায় এসআই জিয়াউর রহমান বাদী হয়ে ওই তিনজনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন।





আরও পড়ুন

×