ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার

রবিউল ইসলাম

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি

প্রকাশ: ০৫ জুন ২০২১ | ০৫:৪৮ | আপডেট: ০৫ জুন ২০২১ | ০৫:৫৮

কুষ্টিয়ার খোকসায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় রবিউল ইসলাম নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে ওই পুত্রবধূ নিজের শ্বশুরের বিরুদ্ধে অভিযোগ এনে থানায় মামলা করেন । রাতেই শ্বশুরকে গ্রেপ্তার করে পুলিশ।শনিবার দুপুর তাকে আদালতে পাঠানো হয়েছে।

ধর্ষণের শিকার গৃহবধূ জানান, শুক্রবার রাতে উপজেলার বেতবাড়িয়া ইউনিয়নে ভবানীপুর ভূমিহীন পল্লীতে তিনি নিজের ঘরে ঘুমাতে যান। গভীর রাতে শ্বশুর রবিউল তার ঘরে ঢুকে তাকে ধর্ষণ করেন। এ সময় ওই গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং শ্বশুরকে আটকে রাখে। রাতেই ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে থানায় মামলা করেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে গ্রামবাসী আটক রবিউলকে পুলিশের কাছে সোপর্দ করে।  

গৃহবধূ আরও জানান, প্রায় ৮ বছর আগে রবিউলের ছেলের সাথে পারিবারিকভাবে তার বিয়ে হয়। দুই বছর আগে তার স্বামী দ্বিতীয় বিয়ে করে ঢাকায় চলে যান। এরপর থেকেই শ্বশুর রবিউল তাকে উত্যক্ত করে আসছিলেন।
    
মামলার তদন্ত কর্মকর্তা ও খোকসা থানার এসআই রাশেদুল ইমলাম জানান, রাতে মামলা রেকর্ডের কয়েক ঘন্টার মধ্যে একমাত্র আসামি রবিউলকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষণের শিকার গৃহবধূর ডাক্তারি পরীক্ষার উদ্যোগ নেওয়া হয়েছে। মামলাটি তদন্তাধীন আছে।


আরও পড়ুন

×