ঢাকা শনিবার, ০২ মার্চ ২০২৪

টিআইবিতে চাকরি, বেতন ১ লাখ ৬৩ হাজার

টিআইবিতে চাকরি, বেতন ১ লাখ ৬৩ হাজার

ফাইল ছবি

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২৩ | ১২:৩১ | আপডেট: ১০ ডিসেম্বর ২০২৩ | ১২:৩৫

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) বার্লিনভিত্তিক ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনালের বাংলাদেশি শাখা। সংস্থাটি বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশে পার্টিসিপেটরি অ্যাকশন অ্যাগেইনস্ট করাপশন: টুওয়ার্ডস ট্রান্সপারেন্সি অ্যান্ড অ্যাকাউন্টেবিলিটি (পিএসিটিএ) প্রকল্পে কর্মী নিয়োগ দেবে সংস্থাটি। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ ২৩ ডিসেম্বর ২০২৩।

পদের নাম: সিনিয়র রিসার্চ ফেলো
পদসংখ্যা: ১
যোগ্যতা: সমাজবিজ্ঞান, অর্থনীতি, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন, ইন্টারন্যাশনাল রিলেশনস, ডেভেলপমেন্ট স্টাডিজ ও পরিসংখ্যান বা এ ধরনের বিষয়ে স্নাতকসহ (সম্মান) স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে পিএইচডি ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি বা বিভাগ বা সমমানের জিপিএ বা সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ম্যানেজারিয়াল পদ বা রিসার্চ ফেলো হিসেবে অন্তত সাত বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোয়ানটিটেটিভ ও কোয়ালিটেটিভ রিসার্চে দক্ষ হতে হবে। কম্পিউটার সফটওয়্যার ব্যবহার করে ডেটা অ্যানালাইসিস ও অ্যাকসেস, এসপিএসএস, এসটিএটিএ/আর–এর কাজ জানতে হবে। কেস স্টাডিজ, পার্টিসিপেটরি অবজারভেশন, এফজিডি বা জিডি বা কেআই ইত্যাদিতে দক্ষ হতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। সমস্যা সমাধানে দক্ষ হতে হবে।

চাকরির ধরন: ফুল টাইম
কর্মস্থল: ঢাকা
বেতন: মাসিক বেতন ১ লাখ ৬৩ হাজার ২২৪ টাকা। সংস্থার নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের টিআইবির ক্যারিয়ার-সংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক (https://career.ti-bangladesh.org/job/163) থেকে বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে হবে।

আরও পড়ুন

×