ঢাকা শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

শাকিব খানের দরজায় রায়হান রাফী

নতুন সিনেমা নিয়ে

শাকিব খানের দরজায় রায়হান রাফী

শাকিব খান ও রায়হান রাফী

আনন্দ প্রতিদিন প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৩ | ১৮:০০ | আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ | ১১:৩৭

দেশের জনপ্রিয় নায়ক শাকিব খানকে নিয়ে ‘প্রেমিক’ নামে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন পরিচালক রায়হান রাফী। কিন্তু সিনেমাটি শুরু করতে পারেননি পরিচালক। ফলে নায়কের সঙ্গে পরিচালকের সম্পর্কের অবনতি ঘটে। যার প্রমাণ মেলে গত ঈদুল আজহায় ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’ সিনেমা মুক্তির সময়। রাফী একাধিক অভিযোগ নিয়ে এসেছিলেন ‘প্রিয়তমা’ টিমের বিরুদ্ধে। সে সময় ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’ নিয়ে ভক্তদের মধ্যে কথার লড়াই চলাকালে পরোক্ষভাবে সেই লড়াইয়ে যোগ দেন রাফী ও তাঁর টিমের নায়ক নিশোও।

তখন শাকিব খানকে ইঙ্গিত করে রাফী বলেন, “একটা পক্ষ আছে, তারা যখন দেখে ‘আমাদের সিনেমা বাদে অন্য কারও সিনেমা চলে’, যখন দেখছে রায়হান রাফীর সিনেমা সুপারডুপার হিট হয়ে যাচ্ছে, তখন তারা টেনশনে পড়ে গেছে– এবার তো আমার চেয়ারটা শেষ।’ ইঙ্গিতে এমন কথা বলার পরই শাকিব খানের ‘গুডবুক’ থেকে একেবারেই যেন বাদ পড়েন রাফী। সে সময় শাকিব খানের ভক্তরাও রাফীর প্রতি মন খারাপ করে বসেন। লেগে পড়েন তাঁর পেছনে। তবে রাজনীতির মতো সিনেমা ইন্ডাস্ট্রিতেও শেষ কথা বলে কিছু নেই! সূত্রের খবর, গুডবুক থেকে সটকে পড়া রায়হান রাফী ফের গিয়েছেন শাকিব খানের দরজায়। অনুতপ্ত হয়েছেন আগের ব্যবহারে। সরি বলে উন্নয়ন ঘটিয়েছেন সম্পর্কের।


সূত্রের বরাতে পাওয়া আরও চমকে যাওয়া খবর হচ্ছে, এবার শাকিব খান সিনেমা করতে যাচ্ছেন রায়হান রাফীর। সেটি মুক্তি পাবে আগামী ঈদুল আজহায়। এ নিয়ে শাকিব খানের গুলশানের অফিসে তিন দফা মিটিংও হয়েছে। জানা গেছে, সিনেমাটি প্রযোজনা করবে চরকি ও আলফা আই। শাকিবের অফিসে মিটিংয়ে রাফীর সঙ্গে চরকিপ্রধান রেদওয়ান রনি, আলাফা আইয়ের শাহরিয়ার শাকিলও উপস্থিত ছিলেন। সব কথা পাকা। কেবল আনুষ্ঠানিক ঘোষণা বাকি।

বিষয়টি নিয়ে রাফীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘শাকিব ভাই দেশের সবচেয়ে জনপ্রিয় নায়ক। আমি সব সময় বলে এসেছি, তাঁর সঙ্গে করতে চাই। আমরা একসঙ্গে হলে অবশ্যই ভালো কিছু হবে।’ তবে নতুন প্রজেক্ট নিয়ে কিছু জানতে চাইলে এক প্রকার পাশ কাটিয়ে যান তিনি। শুধু বলেন, ‘দেখা যাক, সময় হলেই সব জানাব।’

এদিকে বছরের শেষের দিকে ‘রাজকুমার’ ছবির শুটিং শুরুর কথা জানিয়েছেন এর নির্মাতা হিমেল আশরাফ। এটি মুক্তি পাবে আগামী ঈদুল ফিতরে। এটির শুটিং শেষ করেই রায়হান রাফীর ক্যামেরার সামনে দাঁড়াবেন শাকিব।

আরও পড়ুন

×