ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

শাহরুখের কায়দায় ফেরার আভাস দিলেন সালমান!

শাহরুখের কায়দায় ফেরার আভাস দিলেন সালমান!

সালমান খান ও শাহরুখ খান

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৩ | ১২:১২ | আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ | ১৪:১৮

‘পাঠান’ ও ‘জাওয়ান’ সিনেমা দিয়ে একের পর এক রেকর্ড গড়ে ক্যারিয়ারের সাফল্যের চূড়ায় পৌঁছছেন শাহরুখ খান। তিনি এখন যে বলিউড সব নায়কের মডেল তা বলা বাহল্য। এবার খানিকটা শারুখের কায়দায় ফেরার আভাস দিলেন সালমান খানও। আসন্ন সিনেমা ‘টাইগার ৩’ যেন তার তুরুপের তাস হতে চলেছে।

২০১৭ সালের পর থেকে সালমান খানের কোনও সিনেমাই সেভাবে সাফল্য পায়নি। কিছু সিনেমা টেনেটুনে বাজেট তুলতে পারলেও পায়নি প্রশংসা। আবার কিছু সিনেমা একেবারে মুখ থুবড়ে পড়েছিল। ফলে ভাইজানের প্রত্যাবর্তনের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় তার ভক্তরা। সেই অপেক্ষার পালা শেষ হচ্ছে। 

বুধবার (২৭ সেপ্টেম্বর) প্রকাশ্যে এসেছে মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’র টিজার। এটি দেখে অন্তত এমনটাই মনে করছেন দর্শক-সমালোচকরা। দেশপ্রেমের সঙ্গে তুমুল অ্যাকশন; এটা বরাবরই সালমানের প্রিয় ও সফল ক্ষেত্র। ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ এর উৎকৃষ্ট উদাহরণ। নতুন ছবিতেও সেই মশলা নিয়ে হাজির তিনি।

১ মিনিট ৪৩ সেকেন্ড দৈর্ঘ্যের এই টিজারে অবিনাশ সিং রাথোর তথা টাইগার হয়ে নিজের বার্তা দিয়েছেন সালমান খান। এতে দেখা যায়, ভারতীয় স্পাই এজেন্ট হলেও কোনও কারণে টাইগারকে দেশদ্রোহী বলে প্রচার করা হচ্ছে। নিজের বার্তায় টাইগার বলে, ‘আমার ছেলেকে আমি নই, গোটা ভারত বলবে ওর বাবা কী ছিল, দেশদ্রোহী নাকি দেশপ্রেমিক’।

‘জাওয়ান’ সিনেমায় যেমন বাবা-ছেলের আবেগ ও দেশপ্রেম সংক্রান্ত বিষয় নিয়ে হাজির হয়েছেন শাহরুখ খান, সালমানও যেন সেই ফর্মুলায় হাঁটলেন। তবে বিষয়বস্তু যেমনই হোক, সালমানকে চেনা অ্যাকশন অবতারে দেখে তার ভক্তদের মনে উচ্ছ্বাসের জোয়ার বইছে।

টিজারের শেষ সংলাপটি দর্শকের আগ্রহ আরও কিছুটা বাড়িয়ে দিয়েছে। যেখানে সালমান বলেছেন, ‘যতক্ষণ পর্যন্ত টাইগার মরেনি, ততক্ষণ পর্যন্ত সে হারেনি।’

‘টাইগার ৩’তে সালমান খানের সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। এছাড়া ভিলেন চরিত্রে ইমরান হাশমিকে দেখা যেতে পারে বলে গুঞ্জন রয়েছে। এছাড়া এতে অতিথি চরিত্রে হাজির হবেন ‘পাঠান’ রূপী শাহরুখ খান। দীপাবলি উৎসব উপলক্ষে আগামী নভেম্বরে ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল ও তেলুগু ভাষায়।

আরও পড়ুন

×