ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

টাকার বান্ডেল ছুড়ে মারেন ভক্ত, আতিফ বললেন এটা টাকার অসম্মান

টাকার বান্ডেল ছুড়ে মারেন ভক্ত, আতিফ বললেন এটা টাকার অসম্মান

আতিফ আসলাম

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২৩ | ০৬:১০ | আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ | ০৬:২৭

যুক্তরাষ্ট্রে একটি কনসার্টে পারফর্ম করছিলেন পাকিস্তানি গায়ক আতিফ আসলাম। এমন সময় দর্শকসারি থেকে একজন ভক্ত এই সংগীত শিল্পীর চেহারার দিকে টাকা ছুড়ে মারেন। সঙ্গে সঙ্গে গান বন্ধ করে দেন আতিফ। এরপর ওই ভক্তের প্রতি গায়ক যে প্রতিক্রিয়া দেখিয়েছেন তা মুগ্ধতা ছড়িয়েছে ইন্টারনেট দুনিয়ায়। 

কনসার্টের মঞ্চে শিল্পীকে লক্ষ্য করে পানির বোতল, ডিম, টমেটো, আবর্জনা ছুড়ে মারার ঘটনা নতুন নয়। তবে পাকিস্তানি সংগীতশিল্পীর সঙ্গে ঘটলো ভিন্ন ঘটনাই। 

কনসার্ট চলাকালীন ওই ভক্ত আতিফকে উদ্দেশ্য করে টাকা ছিটানো শুরু করলে তাৎক্ষণিক গান বন্ধ করে দেন তিনি। এরপর সেই ভক্তকে মঞ্চে ডাকেন। তাকে লক্ষ্য করে বলেন, ‘বন্ধু, এই টাকাটা দান কর, আমার দিকে ছুড়ো না, এটা টাকার অসম্মান।’

আতিফের এমন কাণ্ড ইন্টারনেটে সবার মন জয় করে নিয়েছে। সকলেই চিন্তাশীলতার জন্য এই গায়কের প্রশংসা করেছেন।

একজন ব্যবহারকারী লিখেছেন, ‘একজন সত্যিকারের ভদ্রলোক। মানুষকে বিরক্ত না করে কীভাবে শিক্ষা দিতে হয় তা জানেন।’ অপর একজন লিখেছেন, ‘ঠিকই আছে। টাকা ছুড়ে দেওয়া, মুখের ওপর টাকা ছোড়া দেওয়া এবং বিয়ের সময় বিশেষ করে বরাত ও গীতের নাচে টাকা ছিটানো—এগুলো টাকার অপমান।’

কয়েকদিন আগেই গাজার মানুষের জন্য অনুদান নিয়ে পাশে দাঁড়িয়ে প্রশংসা কুড়িয়ে ছিলেন আতিফ। প্রায় দেড় কোটি রুপি দান করেছিলেন ফিলিস্তিনি মানুষের সহযোগীতায়।

আরও পড়ুন

×