ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

মাহদী গ্রুপের প্রতারণার মামলায় কেয়ারটেকার ইশিতা কারাগারে

মাহদী গ্রুপের প্রতারণার মামলায় কেয়ারটেকার ইশিতা কারাগারে

প্রতীকী ছবি

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২২ | ০৫:৫৩ | আপডেট: ০৪ নভেম্বর ২০২২ | ০৪:৫৫

ঢাকা কেরানীগঞ্জের মাহদী গ্রুপের অফিস থেকে দুই কোটি টাকা লোপাটের ঘটনায় দায়ের করা প্রতারণার মামলায় কেয়ারটেকার লুৎফন নাহার ইশিতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার চট্টগ্রাম চিফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) রবিউল আলমের আদালত এ আদেশ দেন। এর আগে বুধবার নগরীর চাঁন্দগাও থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

মাহদী গ্রুপের আইনজীবী অ্যাডভোকেট বিপ্লব নাথ সমকালকে বলেন, মাহদী গ্রুপের সন্তানদের দেখাশোনার জন্য চাকরি দেওয়া হয় লুৎফন নাহার ইশিতাকে। এর ফলে গ্রুপটির মালিকের সঙ্গে সুসর্ম্পক তৈরি হয় তার। এ সুযোগে তার স্বামী আবদুল্লাহ আল মামুনকে গ্রুপের মালিকের সহকারী একান্ত সচিব (এপিএস) হিসেবে চাকরি দেন। এর কিছুদিন পর অফিস থেকে দুই কোটি টাকা সরিয়ে ফেলেন স্বামী-স্ত্রী। এরপর আত্মগোপনে চলে যান তারা। এ ঘটনায় ঢাকার কেরানীগঞ্জ থানায় একটি প্রতারণার মামলা দায়ের করে মাহদী গ্রুপ। মামলায় স্বামী মামুন ও স্ত্রী লুৎফন নাহার ছাড়াও দেলোয়ার হোসেন নামে অফিসের আরেক সহকারীকে আসামি করা হয়।

ওই মামলায় চট্টগ্রাম নগরীর চান্দগাও থানা পুলিশ লুৎফর নাহারকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। আজ বৃহস্পতিবার আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও পড়ুন

×