ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ: সুজিত নন্দী

শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ: সুজিত নন্দী

নীলফামারী জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন

নীলফামারী প্রতিনিধি

প্রকাশ: ১৮ জুলাই ২০২৩ | ২২:৩৫ | আপডেট: ১৮ জুলাই ২০২৩ | ২২:৩৫

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, আওয়ামী লীগ ঐক্যতে বিশ্বাসী। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে আলাদা করার মতো পৃথিবীর কোনো শক্তি নেই। আমরা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করতে চাই।

মঙ্গলবার নীলফামারী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, বিএনপি জামায়াত এ দেশে যতবারই ক্ষমতায় এসেছে ততবারই হত্যাযজ্ঞ চালিয়েছে। তারা পঁচাত্তরে বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল, ২১ আগস্ট গ্রনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করে বাংলাদেশকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল সেই বিএনপি জায়ামাতের দোষরদের আগামী নির্বাচনে জনগণের রায় নিয়ে পরাজিত করে বাংলাদেশের অগ্রযাত্রা বেগবান করতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের কাছে আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

সম্মেলনের উদ্বোধন করেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। সম্মানিত অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি যুক্ত ছিলেন,  নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু। আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মমতাজুল হক, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, মোহাম্মদ আরিফুর রহমান টিটু, সদস্য রাজিবুল হাসান, মজিনুর রহমান মজনু।

প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল। স্বাগত বক্তৃতা দেন জেলা স্বেচ্ছোসেবক লীগের সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী।

আরও পড়ুন

×