ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে মাছবাহী পিক-আপ উল্টে নিহত ২

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে মাছবাহী পিক-আপ উল্টে নিহত ২

প্রতীকী ছবি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ | ১৬:৫৪

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগরের হাঁসারা এলাকায় একটি মাছবাহী পিক-আপ নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনে ধাক্কা লেগে উল্টে গিয়ে দুই মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এদের মধ্যে একজনের নাম বাহাদুর বেপারি (৪৫)। অপরজনের নাম জানা যায়নি। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৫ মাছ ব্যবসায়ী। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাছবাহী পিক-আপটি মাওয়া থেকে ঢাকার দিকে যাচ্ছিলো। পথে ঢাকামুখী লেনে হাঁসারা হাইওয়ে ফাঁরির উল্টো দিকে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনের সঙ্গে ধাক্কা লেগে পিক আপটি উল্টে যায়। এতে গুরুতর আহত হয় পিক আপে থাকা ৭ জন। তাদের দ্রুত উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. আকলিমা রৌশন জানান, গুরুতর আহত অবস্থায় ৭ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এদের মধ্যে হাসপাতালে নিয়ে আসার পর দুইজনের মৃত্যু হয়। অপর আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান তিনি। 

হাঁসারা হাইওয়ে পুলিশের ইনচার্জ কাঞ্চন কুমার সিংহ দুইজন নিহেতের তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এ বিষয়ে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

আরও পড়ুন

×