ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

প্রেস ব্রিফিংয়ে নুন মিয়া

'এমপির বিরোধিতার পরও ৩৯ কোটি টাকার বরাদ্দ পেয়েছি'

'এমপির বিরোধিতার পরও ৩৯ কোটি টাকার বরাদ্দ পেয়েছি'

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২১ | ০৭:৪৬ | আপডেট: ০৫ ডিসেম্বর ২০২১ | ০৭:৪৬

স্থানীয় এমপি ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খানের বিরোধিতার পরও সিলেটের বিশ্বনাথে নিরাপদ পানি ও স্যানিটেশনের জন্য ৩৯ কোটি ছয় লাখ ৫৮ হাজার টাকা বরাদ্দ পেয়েছেন বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুন মিয়া। রোববার দুপুরে নিজ দলের নেতাকর্মী ও প্রশাসনিক কর্মকর্তাদের নিয়ে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে প্রেস ব্রিফিংকালে তিনি এমন দাবি করেছেন।

ব্রিফিংকালে তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, বিশাল এই বরাদ্দ আনতে স্থানীয় এমপি মোকাব্বির খান তাকে কোনো সহযোগিতা করেননি; বরং ওই প্রকল্প আনতে বারবার এমপির বাধার মুখে পড়তে হয়েছে তাকে।
এ সময় বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক নুসরাত জাহান। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজি মজম্মিল আলী, বর্তমান সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ, সহসভাপতি ইরন মিয়া, শাহ আসাদুজ্জামান, সমছু মিয়া, সেলিম আহমদ, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আবদুল জলিল জালাল, উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, সদর ইউপি চেয়ারম্যান ছয়ফুল হক, লামাকাজি ইউপি চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, রামপাশা ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, অলংকারী ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দশঘর ইউপি চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমন প্রমুখ।

তবে এমপি মোকাব্বির খান বলেন, ডিও লেটার তিনিই দিয়েছেন এবং প্রকল্প বাস্তবায়ন শুরু হলে এমনিতেই জনগণ বুঝতে পারবেন যে, বরাদ্দটা আসলে উপজেলা চেয়ারম্যানের নাকি এমপির।

আরও পড়ুন

×