ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

মনোনয়ন বাতিলের পর মাহি বললেন, ‘আমিও জেদ করতে পারি’

মনোনয়ন বাতিলের পর মাহি বললেন, ‘আমিও জেদ করতে পারি’

মাহিয়া মাহি

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২৩ | ১৪:৩২ | আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ | ১৮:১২

দ্বাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন নায়িকা মাহিয়া মাহি। রোববার (৩ ডিসেম্বর) সকালে যাচাই-বাছাই শেষে মাহির মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে।

রিটার্নিং কর্মকর্তা শামীম আহমেদ জানান, এক শতাংশ ভোটার জালিয়াতির (ভুয়া স্বাক্ষর) অভিযোগে তার মনোনয়নপত্র অবৈধ করা হয়েছে।

মনোনয়ন অবৈধ হওয়ার প্রেক্ষিতে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মাহিয়া মাহি বলেন, প্রতিপক্ষরা চাইবেন যেন প্রতিদ্বন্দ্বী নির্বাচনে অংশগ্রহণ না করে। আমার যতো সমর্থক আছেন সবাইকে সাইন নিতে বলেছিলাম। তারা একদিনে সাড়ে পাঁচ হাজার সাইন নিয়েছে। এটা কম কথা নয়। যারা স্বতন্ত্র প্রার্থী হচ্ছে তাদের বেলায় এই স্বতন্ত্র প্রার্থীর স্বাক্ষর ওপেন হয়ে যাচ্ছে।

মাহিয়া মাহি আরও বলেন, এখানেই শেষ নয়, আমি আপিল করব। এর আগে যতবার কাজ করতে গিয়েছি মানুষের কাছে গিয়েছি ততবারই বাধার সম্মুখীন হয়েছি। পরবর্তীতে সাফল্য পেয়েছি। আমাকে বাধা দিয়ে লাভ নেই। আমার বিশ্বাস আপিল বিভাগ এ বিষয় বিবেচনায় রাখবে এবং ফাইনালি আমি নির্বাচনে অংশ নিব ইনশাল্লাহ।

মাহি বলেন, অন ক্যামেরায় আমি কারো বিরুদ্ধে বলতে চাই না। যতক্ষণ পর্যন্ত লড়াই করার সুযোগ আছে আমি করে যাব।

এদিকে ক্ষোভ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাহি বলেন, ‘জেদ’ একটা মারাত্মক ম্যাজিকাল জিনিস। আপনি চিন্তাও করতে পারবেন না একটা মানুষের পজিটিভ জেদ ওই মানুষটাকে দিয়ে কি কি করাতে পারে। আপনি কাউকে একবার খাবার নিয়ে খোটা দিন, দেখবেন পরবর্তীতে সে না খেয়ে থাকছে কিন্তু আপনার কাছে কখনোই খাবার চাচ্ছে না। আপনি কাউকে কোনো একটা নির্দিষ্ট স্থানে অপমানিত করুন, দেখবেন বেশিরভাগ মানুষই সেই জায়গাটায় আর ফিরে যাচ্ছে না। টাকা নিয়ে খোটা খাওয়া মানুষ একদিন টাকার পাহাড় দাঁড় করিয়ে দেয়। যোগ্যতা নিয়ে খোটা শোনা মানুষ একদিন অভূতপূর্ব যোগ্যতার সহিত ফিরে আসে। সকল মানুষের জেদ থাকা উচিত। তবে সেটা পজিটিভ জেদ। সেটা একটা নির্দিষ্ট কাউকে দেখিয়ে দেয়ার জেদ। আমিও করতে পারি, এটা প্রমাণ করার জেদ।

এর আগে চাঁপাইনবাবগঞ্জ ২ আসন থেকে নৌকার টিকেট নিয়ে নির্বাচনে অংশ নিতে চেয়েছিলেন মাহি, কিন্তু দল থেকে তিনি মনোনয়ন পাননি।

আরও পড়ুন

×