ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

নিখোঁজের ১৭ দিন পর পাচারের ফাঁদ থেকে উদ্ধার নারী

নিখোঁজের ১৭ দিন পর পাচারের ফাঁদ থেকে উদ্ধার নারী

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২৩ | ০৫:১০ | আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ | ০৫:১০

কুড়িগ্রামের রৌমারী থেকে এক নারী নিখোঁজ হওয়ার ১৭ দিন পর পাচারকারী চক্রের সদস্যের ফাঁদ থেকে তাকে উদ্ধার করেছে রৌমারী থানা পুলিশ। সোমবার দুপুরে গাজীপুরের জয়দেবপুর উপজেলার হোতাপাড়া ফ্লাইওভারের ওপর থেকে ওই নারীকে উদ্ধার করা হয়।

মঙ্গলবার সন্ধ্যার দিকে রৌমারী থানার ওসি রূপ কুমার সরকার সমকালকে এ তথ্য জানান। তিনি জানান, গত ৩০ সেপ্টেম্বর ওই নারী নিখোঁজ হন। ৫ অক্টোবর ওই নারীর বাবা রৌমারী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এর আগে স্বামী ও পরিবারের সঙ্গে কলহের কারণে গাজীপুরের উদ্দেশে রওনা হন তিনি। পরে গাজীপুরের মাওনা চৌরাস্তায় বাস থেকে নামেন ওই নারী। এ সময় নারী পাচারকারী সদস্য মাকসুদা বেগমের সঙ্গে আকস্মিক পরিচয় হয় তার। পরে তাকে ফুসলিয়ে চাকরিসহ থাকা খাওয়ার ব্যবস্থা করে দেন মাকসুদা। পরে জর্ডানে বিনা খরচে উচ্চ বেতনে চাকরিসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে পাসপোর্টের আবেদন করান তিনি।

ওসি বলেন, পাসপোর্টের ভেরিভিকেশন রৌমারী থানায় আসলে বিষয়টি নজরে আসে পুলিশের। এরই সূত্র ধরে সোমবার দুপুরে জয়দেবপুর থানা পুলিশের সহায়তায় ওই নারীকে উদ্ধার করা হয়। ওইদিন রাত ১০টার দিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয় ওই নারীকে। তবে এ ঘটনায়

আরও পড়ুন

×