ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

জিতের বিপরীতে বাংলাদেশি নির্মাতার ছবিতে নায়িকা সুস্মিতা

জিতের বিপরীতে বাংলাদেশি নির্মাতার ছবিতে নায়িকা সুস্মিতা

আনুষ্ঠানিকভাবে যাত্রা জিতের 'মানুষ' ছবির যাত্রা শুরু

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২২ | ০৬:৪২ | আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ | ০৭:২৭

জিতের প্রযোজনা প্রতিষ্ঠান ‘জিৎ ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেড’ থেকে সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন বাংলাদেশি পরিচালক সঞ্জয় সমাদ্দার। ছবির নাম ‘মানুষ’। সম্প্রতি অভিনেতার প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে তার চুক্তি হয়। সে সময় নির্মাতা জানিয়েছিলেন ছবিটিতে জিতের বিপরীতে থাকছেন দুই নায়িকা। 

শুক্রবার কেক কেটে, নারকেল ফাটিয়ে আনুষ্ঠানিকভাবে ছবিটির যাত্রা শুরু হল কলকাতায়। যাত্রার সূচনালগ্নেই দুই নায়িকার এক নায়িকাকে সামনে নিয়ে আসেন জিৎ। তিনি সুষ্মিতা চ্যাটার্জি। প্রসেনজিৎ থেকে দেব, সোহম হয়ে জিৎ— টলিউডের তাবড় অভিনেতা প্রায় সকলের সঙ্গেই অভিনয় করেছেন তিনি। 'মানুষ' এ তিনি হাজির হচ্ছেন জিতের বিপরীতে।

সুষ্মিতা চ্যাটার্জি

ওই আয়োজনে জিৎ,সুষ্মিতা ও পরিচালক সঞ্জয় সমাদ্দার উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন 'মানুষ' এর সঙ্গে যারা সম্পৃক্ত থাকবেন তাদের অনেকেই। 

শুক্রবার কলকাতা থেকে হোয়াটসঅ্যাপে সমাকলকে সঞ্জয় বলেন, 'ছবিটি দুইজন নায়িকা থাকছেন। একজন কলকাতার বেশ পরিচিত মুখ সুস্মিতা চ্যাটার্জি। অন্যজনের নাম শিগগিরই প্রকাশ করা হবে।'

পরিস্থিতির কারণে মানুষের বদলে যাওয়ার গল্প নিয়ে 'মানুষ'। এর মূখ্য ভুমিকায় জিতই অভিনয় করবেন।  জিৎ ছাড়াও গোপাল মান্দানি এবং অমিত জুমরানি প্রযোজনা করবেন ছবিটি।

‘ট্রল’, ‘অমানুষ’, ‘যে শহরে টাকা উড়ে’, ‘শিকল’,‘গেইম ওভার’, ‘পলিটিক্স’, ‘আপনার ছেলে কী করে?’ ‘শিফট’, ‘ভালো থাকুক ভালোবাসা’, ‘সুখ পাখি’ ও 'দাগ' এর  মতো কাজ দিয়ে  আলোচিত হয়েছেন সঞ্জয় সমাদ্দার।

নির্মাতা জানালেন, ছবিটির গল্প ও তার নির্মিত আগের কাজ দেখেই জিতের সঙ্গে কাজের সুযোগ হয় তার। তিনি বলেন, ‘'জিৎ দাদা মৌলিক গল্প হিসেবে এ গল্পটি খুব পছন্দ করেছেন। তা ছাড়া আমার 'যে শহরে টাকা ওড়ে', 'ট্রল','দাগ'-এর মতো কনটেন্টগুলো দেখে প্রশংসা করেছেন। সবকিছু মিলেই কাজটি করার সুযোগ হয়েছে।’'

আরও পড়ুন

×