ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

আবাহনীকে হারিয়ে ফাইনালে বসুন্ধরা কিংস

আবাহনীকে হারিয়ে ফাইনালে বসুন্ধরা কিংস

ছবি- বাফুফে

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৪ মে ২০২৪ | ১৮:১৭ | আপডেট: ১৪ মে ২০২৪ | ১৮:২১

শেষ মৌসুমে ট্রফিশূন্য ছিল আবাহনী। চলতি মৌসুমে ট্রফি জেতার সুযোগ ছিল ঐতিহ্যবাহী এই দলের। তবে আজ ফেডারেশন কাপের সেমিফাইনালে বসুন্ধরা কিংসের বিপক্ষে হেরে এ মৌসুমেও ট্রফিশূন্য থাকলো আকাশি-নীলরা। আজ আবাহনীকে ৩-০ গোলে হারিয়ে ফেডারেশন কাপেরও ফাইনালে উঠেছে বসুন্ধরা কিংস। 

এখন কিংসের সামনে রয়েছে ট্রেবল জেতার হাতছানি। ফেডারেশন কাপে চ্যাম্পিয়ন হতে পারলে তারা প্রথমবারের মতো ট্রেবল জিতে ইতিহাস গড়বে। ময়মনসিংহে ২২ মে ফাইনালে মোহামেডানকে হারাতে পারলে ট্রেবল জয়ের স্বপ্ন পূরণ হবে অস্কার ব্রুজনের দলের।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আক্রমণ-পাল্টা আক্রমণে খেলতে থাকে দুইদল। গোলের সুযোগ পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হয় আবাহনী। উল্টো ম্যাচের ২১ মিনিটে গোলের দেখা পায় বসুন্ধরা কিংস। রবসন গোল করে দলকে এগিয়ে নেন। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় কিংসরা। 

বিরতি থেকে ফিরে আবারও আক্রমণ। ৭১ মিনিটে আবারও গোলের দেখা পায় তারা। রাকিবের ক্রস থেকে হেডে বল জালে জড়ান দরিয়েলতন। ম্যাচের যোগ করা অতিরিক্ত সময়ে আবাহনীর কফিনে শেষ পেরেক মারেন বদলি নামা ইব্রাহীম। এ নিয়ে মৌসুমে চারবারের মুখোমুখিতে চারবারই কিংসের কাছে হারলো আবাহনী।

আরও পড়ুন

×